নারী উদ্যোক্তা ফোরাম এর উদ্যোগে ১ জুন ঢাকায় জুসি ফেস্ট 

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৬, ২০২৪, ১১:৩৮ এএম
নারী উদ্যোক্তা ফোরাম এর উদ্যোগে ১ জুন ঢাকায় জুসি ফেস্ট 

ঢাকা: নারী উদ্যোক্তা ফোরামের আয়োজনে তৃতীয় বারের মত জুসি ফেস্ট ২০২৪ অনুষ্ঠিত হবে শনিবার (১ জুন) কৃষিতে ক্ষুদ্র ও মাঝারি নারী উদ্যোক্তাদের ব্যবসায় সুযোগ, সম্ভাবনা ও সম্প্রসারণে সচেতনতা বৃদ্ধির পরিকল্পনা বাস্তবায়নে 'নারী উদ্যোক্তা ফোরাম'-এর উদ্যোগ। দেশের বিভিন্ন স্থানের ক্ষুদ্র ও মাঝারি নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে সারা দিনব্যাপী এ আয়োজন উদ্বোধন করবেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা সিটি করপোরেশনে নবনির্বাচিত মেয়র ডা. তাহসীন বাহার সূচনা।

রাজধানীর মিরপুর পল্লবীতে অবস্থিত সেতারা কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী, সদস্য, স্বাস্থ্য ও জনসংখ্যা কেন্দ্রীয় উপ-কমিটি, বাংলাদেশ আওয়ামী লীগ এবং ব্যবস্থাপনা পরিচালক, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা।

সম্মানিত অতিথি হিসেবে থাকবেন ফারজানা করিম, মিডিয়া ব্যক্তিত্ব।

এছাড়াও থাকছেন নাজমুন নাহার, ডিরেক্টর ফিন্যান্স এন্ড কমপ্লায়েন্স, ইউসেপ বাংলাদেশ এবং প্রমুখ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন নারী উদ্যোক্তা ফোরামের সভাপতি রাফিয়া আক্তার। 

অনুষ্ঠানে উদ্যোক্তা পরিচিতি, উদ্যোক্তা অ্যাওয়ার্ড প্রদান, পণ্য প্রদর্শনী ও সাংস্কৃতিক সন্ধ্যার পাশাপাশি থাকছে উদ্যোক্তা মা এর জন্য দুটো সেশন- অভিভাবক হিসেবে সন্তানের ডিজিটাল শাসন এবং অভিভাবকদের অভিভাবকত্বের নির্দেশনা।

উল্লেখ্য, ২০২০ সাল থেকে নারী উদ্যোক্তা ফোরাম বাংলাদেশে ফেসবুকভিত্তিক নারী উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন এবং বাণিজ্যিক প্রচার ও প্রসারে কাজ করে যাচ্ছে। অনলাইন ছাড়াও অফলাইন উদ্যোক্তাদের ডিজিটাইজেশনেও কাজ করছে সংস্থাটি।

এসআই

Link copied!